September 16, 2024, 7:31 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
সাবেক এমপি এনামুল হককে আটকের খবরে বাগমারায় মিষ্টি বিতরণ মোহনপুরে চুরির ১২ ঘন্টার মধ্যে চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার নাসিরনগরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) জশনে জুলুছ পালিত বাগমারায় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে আক্তারুজ্জামান বল্টুর কুশল বিনিময় চারঘাটে দোকান বরাদ্দের জামানতের কোটি টাকা আত্মসাতের অভিযোগ পৌর কর্তৃপক্ষের বিরুদ্ধে মোহনপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ছাত্র আন্দোলনে দু’হাতে ২ পিস্তল নিয়ে গুলিবর্ষণকারী রুবেল গ্রেফতার বৌ-ভাতের দই-মিস্টি নিয়ে যেতে দুর্ঘটনায় বরের মৃত্যু গোদাগাড়ী তানোরের সাবেক সাংসদ ফারুকের ভাগ্নে পরিচয়ে মাদক বানিজ্য ৪ ভায়ের।
বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ পরিবারের মাঝে জামায়াতে ইসলামীর আর্থিক অনুদান প্রদান

বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ পরিবারের মাঝে জামায়াতে ইসলামীর আর্থিক অনুদান প্রদান

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নাসিরনগর উপজেলার শহীদ পরিবারের হাতে আর্থিক অনুদান প্রদান করেন জামায়াতে ইসলামী বাংলাদেশ।

শনিবার ৩১ আগস্ট ২০২৪খ্রিঃ দুপুরে নাসিরনগর সরকারি কলেজ চত্বরে নাসিরনগর উপজেলা জামায়াতে ইসলামীর আমীর ছায়েদ আলী এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জামায়াতে কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য ও কুমিল্লা মহানগরের আমীর কাজী দ্বীন মোহাম্মদ। বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা জামায়াতে আমীর গোলাম ফারুক, সাধারণ সম্পাদক মোবারক হোসেন আকন্দ, জেলা জামায়াতে বায়তুল মালের সেক্রেটারি খুরশেদ আলম, আশুগঞ্জ উপজেলার আমীর শাহ জাহান, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সাবেক প্রক্টর শফিকুল ইসলাম, নাসিরনগর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ একেএম আমিনুল ইসলাম,প্রভাষক সিরাজুল ইসলাম, জেলা ছাত্র শিবিরের সভাপতি আতিকুল ইসলাম ভূইয়া, শ্রমিক নেতা কেএম গিয়াস উদ্দিন, নাসিরনগর উপজেলা ছাত্র শিবিরের সভাপতি হাম মীম, সাবেক শিবির নেতা খোকন রেজা, সালাউদ্দিন, হামিদুর রহমান সহ প্রমুখ। নাসিরনগর উপজেলা জামায়াতে ইসলামীর সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম খোকন এর সঞ্চালনায় প্রধান অতিথি কাজী দ্বীন মোহাম্মদ তার বক্তব্যে বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ছিল অন্যায়, মিথ্যা, জুলুম, নিপীড়নের বিরুদ্ধে একটি লড়াই। এই লড়াইয়ে যারা জীবন দিয়েছেন, আমরা আশা করতে পারি আল্লাহর ঘোষণা অনুযায়ী এই ব্যক্তিদেরকে শহীদ হিসেবে তিনি কবুল করবেন। তিনি যারা এ আন্দোলনে নিহত হয়েছে তাদের পক্ষ থেকে ন্যায় বিচার নিশ্চিত করার দাবি জানান।
উল্লেখ্য নাসিরনগর উপজেলা গোয়ালনগর ইউনিয়নের রামপুর গ্রামের ছোয়াব মিয়ার ছেলে হাফেজ ইমরান বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনের সময় নারায়ণগঞ্জে নিহত হন। নিহত ইমরানের পরিবারের হাতে জামায়াতে ইসলামীর নাসিরনগর উপজেলার পক্ষ থেকে নগদ ২ লক্ষ টাকার অনুদান প্রদান করা হয়।শহীদ পরি্ারের হাতে সহায়তা তুলে দিয়ে দোয়া ও সমবেদনা জ্ঞাপন করেন জামায়াতে ইসলামী নেতৃবৃন্দ।।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com